লরি চাপায় দুই অটোরিকশা যাত্রী নিহত

|

নেত্রকোনার কলমাকান্দায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আরো দুজনকে আশঙ্কাজনক অবস্থায় কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কলমাকান্দা-দুর্গাপুর সড়কের বাদে আমতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কলমাকান্দার নাজিরপুর বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা কলমাকান্দা সদরে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পাথরভর্তি লরি ব্যাটারিচালিত অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মরা যায়। এঘটনায় আরো দুজন আহত হয়েছেন।

নিহতরা হলেন দুর্গাপুর উপজেলার চন্ডিগর ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের তমিজ উদ্দিনের ছেলে জামাল মুন্সি (৫৮) ও কলমাকন্দার নাজিরপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের লুকমান ভূইয়ার ছেলে কাইয়ুম (৫৫)। আহত দুজন দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের আমজাদ মিয়ার ছেলে মতি মিয়া (৫২), একই ইউনিয়নের নিলাখালী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে কামাল উদ্দিন (৩৭)।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। অপর দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর লরিটি ঘটনাস্থলে রেখে চালক পালিয়ে যায়। লরির মালিক কলমাকান্দা সদর ইউনিয়নের চান্দুয়াইল গ্রামের মৃত আয়নল হকের ছেলে মো. জাকির হোসেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, লরির চালককে আটকের চেষ্টা চলছে। নিহতদের পরিবারের অভিযোগ পাওয়া গেলে থানায় মামলা করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply