নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ৬ জন গ্রেফতার

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জে নাশকতার চেষ্টার ও সরকারি কাজে বাধা প্রদান, পুলিশের ওপর হামলা,মারধরের অভিযোগে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ ও তার দুই ভাই সেলিম মাহমুদ এবং রাসেল মাহমুদকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান।

ওসি জানান, সোমবার সকাল ১১ টার দিকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি নেতাকর্মীরা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে বিজয় দিবস উপলক্ষে র‍্যালি বের করে। নগরীর বঙ্গবন্ধু সড়কের চাষাড়া বলাকা পেট্রোল পাম্পের সামনে শ্রমিক দলের নেতাকর্মীরা নারায়ণগঞ্জ সদর থানার এস আই সাইফুল ইসলামের উপর হামলা চালায় একই কায়দায় নগরীর দুই নং রেলগেট এলাকায় অপর একটি মিছিল থেকে নারায়ণগঞ্জ সদর থানার ইন্সপেক্টর তদন্ত জয়নাল আবেদীন এর উপর হামলা চালায় বিএনপি নেতাকর্মীরা। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে লাঠিচার্জ করে বিএনপি’র নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে রাতেই বিএনপি’র বেশ কয়েকজন নেতার নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪০০/ ৫০০ জনকে আসামি করে সরকারি কাজে বাধা প্রদান, পুলিশকে মারধরের অভিযোগ এনে মামলা দায়ের করা হয়।

ওসি জানান ওই মামলা দায়েরের পর পরই পুলিশ অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ সহ তিনজনকে গ্রেফতার করা হয়। তিনি আরো বলেন, এই মামলায় মোট ছয় জনকে গ্রেফতার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply