আবুল আসাদকে ৫ দিনের রিমান্ডে চেয়েছে পুলিশ

|

মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ড কার্যকর হওয়া কাদের মোল্লাকে ‘শহীদ’ হিসেবে উল্লেখ করে সংবাদ প্রকাশের জেরে দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক আবুল আসাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় তাকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।

আজ শনিবার দুপুরে তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক গোলাম আজম মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। এর আগে আবুল আসাদকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার দেখানো হয়।

দুপুরে তাকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। বিচারক ধীমান চন্দ্র মন্ডলের আদালতে রিমান্ডের বিষয়ে শুনানি হওয়ার কথা রয়েছে।

এর আগে মানবতাবিরোধী অপরাধে ফাঁসি কার্যকর হওয়া জামায়াত নেতা আবদুল কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করায় মুক্তিযুদ্ধ মঞ্চের একদল নেতাকর্মী গতকাল শুক্রবার সন্ধ্যায় দৈনিক সংগ্রাম কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করেন। এ সময় একদল যুবক রাজধানীর মগবাজারে পত্রিকাটির কার্যালয়ে ঢুকে বিভিন্ন কক্ষ ভাঙচুর করেন এবং তালা লাগিয়ে দেন।

হামলাকারীরা পত্রিকাটির সম্পাদক আবুল আসাদকে নিয়ে যেতে চাইলে পুলিশ তাকে হেফাজতে নেয়। পরে এই প্রতিবেদন প্রকাশের জন্য ক্ষমা চান আবুল আসাদ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply