কাদের মোল্লাকে ‘শহীদ’ আখ্যা, প্রতিবাদে দৈনিক সংগ্রাম অফিস ভাংচুর

|

মানবতাবিরোধী অপরাধে ফাঁসি হওয়া জামায়াত নেতা কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করায় দৈনিক সংগ্রাম কার্যালয় ঘেরাও ও ভাংচুর করা হয়েছে। মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানারে ক্ষুব্ধ কর্মীরা মগবাজারে অবস্থিত পত্রিকা অফিসটির প্রতিটি ফ্লোরে ভাংচুর করে। সেইসঙ্গে পত্রিকাটির সম্পাদক আবুল আসাদকে গ্রেফতারের দাবিও জানায় তারা।

আজ শুক্রবার শুক্রবার বিকেলে রাজধানীর মগবাজারে পত্রিকাটির কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ ও ভাঙচুর করতে থাকতে মুক্তিযুদ্ধ মঞ্চ নামে একটি সংগঠন। ঘটনার পরপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

এসময় সংগ্রাম পত্রিকা বন্ধের দাবি জানায় মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটি। সেইসঙ্গে পত্রিকাটির সম্পাদক আবুল আসাদকে গ্রেফতারের দাবিও জানায় তারা।

সংগঠনটির নেতাদের অভিযোগ, দৈনিক সংগ্রাম মুক্তিযুদ্ধবিরোধী রাজাকারদের মুখপাত্র হিসেবে কাজ করে।

উল্লেখ্য, মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসি হওয়া জামায়াত নেতা কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে গত ১২ ডিসেম্বর সংবাদ প্রকাশ করে দৈনিক সংগ্রাম পত্রিকা।

এদিকে আন্দোলনকারীদের তোপের মুখে এমন সংবাদ প্রকাশ করার জন্য আন্দোলনকারিদের কাছে ক্ষমা চান সংগ্রাম সম্পাদক আবুল আসাদ। এরপরই যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রণে সংগ্রাম অফিসে পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply