চাঁদপুরে আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ, পুলিশসহ আহত ১০

|

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জের আওয়ামীলীগের এমপি শফিকুর রহমান ও আওয়ামীলীগের উপজেলা চেয়ারম্যান আ্যড জাহিদুল ইসলাম রোমান গ্রুপের পরস্পর বিরোধী ধাওয়া পাল্টা ও সংঘর্ষে এক পুলিশ সদস্য কমপক্ষে ১০ জন আহত হয়েছে । পণ্ড হয়ে গেছে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা ।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ ৭ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ ও লাঠি চার্জ করেছে। দুই গ্রুপের পাল্টাপাল্টি সংঘর্ষে কারণে আজ বৃহস্পতিবারের নির্ধারিত আইন শৃঙ্খলা সভা বাতিল করতে বাধ্য হয়েছে উপজেলা প্রশাসন।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, উপজেলা প্রশাসনের আয়োজনে আজকের আইন শৃঙ্খলা কমিটির সভায় যোগ দেয়ার জন্য নেতা-কর্মী নিয়ে ফরিদগঞ্জের এমপি মুহম্মদ শফিকুর রহমান সকাল ১১ টায় উপজেলা পরিষদের ২য় তলায় যান। এমপির সাথে দলীয় লোকজনও দলীয় শ্লোগান দিয়ে উপরে উঠতে থাকে। এ সময় উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপস্থিত উপজেলা চেয়ারম্যান আ্যড জাহিদুল ইসলাম রোমানের অনুসারী একদল নেতাকর্মীরাও দলীয় শ্লোগান দিতে থাকে। এক পর্যায়ে ওই দুটি পক্ষই মুখোমুখি হয়ে মারমুখী হয়ে উঠে। শুরু হয় দুপক্ষের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ।

এ খবর পেয়ে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে এসে প্রথমে লাঠিচার্জ ও পরে বেশ কয়টি টিয়ারসেল নিক্ষেপ করে উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

পরিস্থিতি বেগতিক দেখে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি আজকের আইন শৃঙ্খলা সভা স্থগিত করতে বাধ্য হয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply