এক ওড়নায় গলায় ফাঁস দিয়ে ২ জনের আত্মহত্যা

|

মাগুরা প্রতিনিধি
মাগুরায় একই ওড়নায় গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূ ও যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন-সাগর বিশ্বাস (২২) ও পিংকি (১৯)। তারা সম্পর্কে বিয়াই-বিয়ান।
গতকাল বুধবার রাতে মাগুরা সদর উপজেলার বাটাজোড় গ্রামে গৃহবধূ পিংকির শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

সাগর বিশ্বাস ঝিনাইদহ সদর উপজেলার শ্যামল বিশ্বাসের ছেলে ও পিংকি বাটাজোড় গ্রামের নরসুন্দর রাম প্রসাদের স্ত্রী। তার বাবার বাড়ি নড়াইল জেলায়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, রাত ৮টার দিকে বাটাজোড় গ্রামের রাম প্রসাদের বাড়িতে একটি ঘরে একই আঁড়ার সঙ্গে ওড়নার দুই প্রান্তে ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় রাম প্রসাদের স্ত্রী পিংকি ও তার বিয়াই সাগরের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা দু’জন ঝিনাইদহ ও নড়াইল থেকে আজই ওই বাড়িতে এসেছিলেন। ঘটনার সময় নিহত পিংকির স্বামী নরসুন্দর রাম প্রসাদ বাড়িতে ছিলেন না। সন্ধ্যায় ফিরে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকির পর সাড়া না পেয়ে দরজা ভেঙে তাদের ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার কারণেই এ আত্মহত্যার ঘটনা ঘটেছে।

সাগরের মামা নিরব বিশ্বাস অভিযোগ করেন, পিংকিদের পরিবারের সাথে তাদের আত্মীয়তার সম্পর্ক রয়েছে। সেই সূত্রে সাগর পিংকিদের বাড়িতে আসা যাওয়া করেতো। ঘটনার দিন বাটাজোড় এলাকার একটি মেলায় আসার কথা বলে সাগর বাড়ি থেকে বের হয়। পরে তারা তার মৃত্যুর খবর পান।

উদ্ধারের পর মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা মাগুরা সদর থানায় মামলা হয়েছে, তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply