ছাত্রলীগ নেত্রী মৌলী সড়ক দুর্ঘটনায় নিহত

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাজিরপুর সদর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন খান এর মেজো মেয়ে ফারমিন মৌলী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় বাগেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মৌলী বাস যোগে ঢাকা থেকে টুঙ্গিপাড়া পর্যন্ত আসার পর দোলা পরিবহন বিকল হয়ে পড়ে। এ সময় নাজিরপুরের ছাত্রলীগ নেতা রাকিবকে মৌলী ফোন দেয়। ফোন পাওয়ার পর রাকিব মৌলীকে আনতে টুঙ্গীপাড়ায় যায়। মটর সাইকেল যোগে নাজিরপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়ার পর মৌলী ঠাণ্ডা অনুভব করে তখন রাকিব মটর সাইকেল থামিয়ে তার নিজের মাফলার মৌলীকে দেয়। রাস্তার পাশে দাড়িয়ে রাকিবের মাফলারটি গলায় জড়াচ্ছিল। ঠিক তখন দাঁড়ানো থাকা অবস্থায় দুইদিক থেকে আসা একটি এ্যাম্বুলেন্স ও একটি টমটম তাকে অতিক্রম করার সময় এ্যাম্বুলেন্সটি মৌলীর মাথায় ধাক্কা দেয়। এতে মৌলীর মুখমণ্ডল ও মাথা থেতলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মৌলী ঢাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যায়ে পড়াশুনা করতেন। তিনি পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, নাজিরপুর উপজেলা ছাত্রলীগ সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন। বর্তমানে মৌলী পিরোজপুর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply