বালু মহাল নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের গোলাগুলি, নিহত ১

|

ফেনী প্রতিনিধি
ফেনীর ছাগলনাইয়ার ঘোপাল এলাকায় বালু মহাল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মো. সিরাজ (৩৫) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। রবিবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে সমিতি বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘোপালের বালু মহাল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার ও ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিকের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বিরোধের জের ধরে রবিবার এই হামলার ঘটনা ঘটে।

ঘটনার সময় আজিজুল হক মানিকের নেতৃত্বে ফারুক, আলম, জিহাদ, বাদশা সমিতি বাজারে জুলফিকার গ্রুপের সদস্যদের উপর হামলা চালায়। এ সময় মো. সিরাজ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এদিকে সিরাজ নিহত হওয়ার খবর শুনে জুলফিকার গ্রুপের সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক কিছুক্ষণের জন্য অবরোধ করে। পরে হাইওয়ে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

স্থানীয়রা আরো জানায়, নিহত মো. সিরাজ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার গ্রুপের সদস্য। এ ঘটনায় আহত জোবায়ের হোসেনকে ফেনী জেনারেল হাসপাতালে আনা হলে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত শেখ সাদী জিহানসহ বাকী দুই জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে ।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেসবাহ উদ্দিন একজন নিহতের ঘটনা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ফেনী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদ উদ্দিন জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ছাগলানইয়া অংশের একপাশ কিছুক্ষণ বন্ধ করে, পরে পুলিশে যান চলাচল স্বাভাবিক করে দেয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply