‘অপকর্ম’ স্বীকার করে ডাকসু থেকে নুরকে পদত্যাগের আহ্বান রাব্বানীর

|

অপকর্ম ও ব্যর্থতা স্বীকার করে ডাকসু ভিপি নুরুল হক নুরকে পদত্যাগের আহ্বান জানিয়েছেন জিএস গোলাম রাব্বানী। আর ভিপি নুর তার বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র করা হচ্ছে উল্লেখ করে বলেছেন দুর্নীতির প্রমাণ দিতে পারলে পদত্যাগ করেবেন তিনি।

এদিকে ভিপির বিরুদ্ধে তদন্তের লিখিত অভিযোগ পেলে তা খতিয়ে দেখার কথা জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আখতারুজ্জামান।

ডাকসুর ভিপি নুরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে জিএস সহ ২৩ সদস্য রোববার ডাকসু মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করে। এসময় জিএস রাব্বানী বলেন, ভিপি নুর শিক্ষার্থীদের কল্যাণে কাজ করতে ব্যর্থ হয়েছেন। তাছাড়া বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়েছে উল্লেখ করে অবিলম্বে পদত্যাগের আহবান জানান রাব্বানী।

নুর ভিপি পদ ব্যবহার করে নিজের রাজনৈতিক অভিলাষ পূরণে কাজ করছেন মন্তব্য করে তার কর্মকাণ্ড তদন্ত করতে আইনশৃঙ্খলা বাহিনী ও দুদকের প্রতি আহ্বান জানান ডাকসু জিএস।

এদিকে ডাকসুর ভিপি নুরুল হক হক গণমাধ্যেমের সাথে আলাপকালে বলেন, শিক্ষার্থীদের কল্যাণে কাজ করতে গেলে শুরু থেকেই অসহোযোগিতা পেয়েছেন। এমনকি ভিপির জন্য ৫ লক্ষ টাকার বাজেটের কোনো টাকাই তুলতে পারেননি বলেও জানান তিনি। দুর্নীতির কোনো প্রমান পেলে পদত্যাগ করবেন বলে জানান নুর।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply