নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন দীপিকা–সিদ্ধান্ত

|

করণ জোহারের প্রযোজনায় শকুন বাত্রার পরবর্তী ছবিতে একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদী। আধুনিক সম্পর্ক নিয়ে তৈরি হবে এই ছবিটি। দীপিকা–সিদ্ধান্ত ছাড়াও আরও এক জুটিকে দেখা যাবে এই সিনেমায়।

মুম্বাই মিররের রিপোর্ট অনুযায়ী, দুই দম্পতির আধুনিক যুগের সম্পর্কের ওপর তৈরি হবে সিনেমাটি। দীপিকা–সিদ্ধান্ত একটি দম্পতির ভূমিকায় দেখা যাবে।

সূত্রের খবর, ‘‌শকুন চাইছিলেন যে দীপিকার সঙ্গে কোনও নতুন মুখ অভিনয় করুক। সেক্ষেত্রে সিদ্ধান্ত একেবারে ফিট।’‌ জোয়া আখতারের ‘‌গল্লি বয়’‌ ছবিতে সিদ্ধান্তকে প্রথম দেখা গিয়েছিল। এ ছবিতে তাঁকে এমসি শেরের ভূমিকায় দেখা যায়, যা দর্শকদের পাশাপাশি নিন্দুকদেরও মন জয় করেছিল।

সিদ্ধান্ত ইতিমধ্যেই তিনটি ছবিতে সই করে ফেলেছেন। যার মধ্যে একটি হাস্যরসাত্মক ছবিও রয়েছে। করণ–শকুনের ছবি সম্পর্কে জানা গিয়েছে যে এটি পরিচালক–প্রযোজকের বিশেষ চিত্রনাট্যের ওপর তৈরি হবে এবং সেটি পরের বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ভারতের পাশাপাশি বিদেশের কোন কোন লোকেশনে ছবির শুটিং হবে তা চূড়ান্ত পর্যায়ে আলোচনা চলছে। সিদ্ধান্তের কাছে এটা সুর্বণ সুযোগ দীপিকার সঙ্গে অভিনয় করার। ‘‌গল্লি বয়’‌–এ রণবীর সিংয়ের সঙ্গে এমসি শেরের ভূমিকায় অভিনয় করে সিদ্ধান্ত প্রশংসা পেয়েছিলেন রণবীরের স্ত্রী দীপিকার কাছে।

তিনি সিদ্ধান্তকে দেখে বলেছিলেন, ‘‌ও!‌ এটা তো একটা ছেলে। খুব মিষ্টি।’‌ সিনেমার চরিত্র ও চিত্রনাট্য বোঝানোর জন্য দু’‌জনকেই ডেকে পাঠানো হয়েছিল। খুব শীঘ্রই ছবির শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। ‘‌ইনসাইড এজ’‌–এর দ্বীতিয় পর্বে দেখা যাবে সিদ্ধান্তকে।









Leave a reply