শরীরে কেরোসিন ঢেলে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

|

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ঘাটাইলে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে কমলা নামের এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। সে উপজেলার দেওপাড়া ইউনিয়নের মলাজানি গ্রামের সৌদি প্রবাসী নূরুল ইসলামের মেয়ে এবং ধলাপাড়া চন্দন বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

আজ শনিবার দুপুরে এই ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নিহত কমলার মা আনোয়ারা বেগম বাড়ির পাশের মাঠে ছাগল চরাতে যায়। এসময় কমলা বাড়িতে একাই ছিল। বাড়ি ফাঁকা পেয়ে ঘরের
বারান্দায় কমলা নিজের শরীরে কোরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে তার চিৎকার শোনে আশপাশের লোকজন এগিয়ে এসে টিনের বেড়া কেটে তাকে উদ্ধার করে। ততক্ষণে সারা শরীর আগুনে পুড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম জানান, কী কারণে গায়ে কেরোসিন ঢেলে আত্মহননের পথ বেছে নিয়েছে তা সঠিক করে বলা যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) আমির খসরু বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গায়ে কোরোসিন ঢেলে আগুন ধরিয়ে সে আত্মহননের পথ বেছে নিয়েছে।









Leave a reply