৬০ হাজার ইয়াবা সহ ছাত্রলীগ নেতা আটক

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ থেকে ৬০ হাজার পিস ইয়াবা ও বিদেশি পিস্তলসহ ছাত্রলীগ নেতা মো: আব্দুল মোতালেব ফরহাদকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (৪ ডিসেম্বর) রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা স্পোর্টিং ক্লাব থেকে ইয়াবা ও অস্ত্রসহ তাকে আটক করা হয়। ফরহাদ টেকনাফের হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। ফরহাদ হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে ২ বিজিবি ব্যাটালিয়ন সদর দফতরে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এ সব তথ্য নিশ্চিত করেছেন। এসময় উপস্থিত ছিলেন ২ বিজিবি ব্যাটালিয়ন অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর রুবায়াৎ কবীর।

বিজিবি অধিনায়ক জানায়, টেকনাফ ২ বিজিবির লেদা বিওপির একটি বিশেষ টহলদল গোপন সংবাদে হ্নীলা ইউনিয়নের লেদা স্পোর্টিং ক্লাবে ইয়াবার একটি বড় চালান মজুদের খবরে সেখানে অভিযানে যায়। এসময় একব্যক্তি ক্লাবের প্রবেশদ্বারটি তালাবন্ধ করতে দেখে তাকে জিজ্ঞাসা করলে সে অসংলগ্ন উত্তর দেয়। এতে তাকে সন্দেহ হলে শরীর তল্লাশিকালে কোমরে তাজা কার্তুজ, ম্যাগাজিনসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। পরে ক্লাবের অভ্যন্তরে তল্লাশি চালিয়ে কার্টুনের স্তূপ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় আটটি ইয়াবা সদৃশ প্যাকেট উদ্ধার করা হয়। পরে এর মধ্যে ছয় প্যাকেটে ৬০ হাজার পিস ইয়াবা এবং অপর দুই প্যাকেট থেকে মুগডাল উদ্ধার করা হয়েছে।

উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৮০ লাখ টাকা। উদ্ধার ইয়াবা ও অস্ত্রসহ আটক যুবককে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply