প্রশিক্ষণের সময় পুলিশের ছোঁড়া গুলিতে বৃদ্ধ আহত

|

স্টাফ রিপোর্টার, জামালপুর:

জামালপুরে পুলিশের প্রশিক্ষণে ছোঁড়া গুলিতে আব্দুর রহিম(৬০) নামে এক বৃদ্ধ গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে পাথালিয়া গুয়াবাড়িয়া নিজ বাড়িতে শুয়ে থাকা অবস্থায় গুলিবিদ্ধ হয়ে আহত হন তিনি।

আহত বৃদ্ধ আব্দুর রহিমের মেয়ে কোহিনুর বেগম জানান, বিকেলে তার বাবা বৃদ্ধ আব্দুর রহিম খাটের উপর শুয়ে বিশ্রাম নিচ্ছিলেন। এসময় হঠাৎ ২ কিলোমিটার দূরের চন্দ্রায় বিজিবি ক্যাম্পে চলমান পুলিশের শীতকালীন মহড়া থেকে থেকে একটি গুলি এসে ঘরের টিনের বেড়া ভেদ করে তার পায়ে লাগলে তিনি চিৎকার করে উঠেন। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

জামালপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো. শফিকুল ইসলাম জানান, বৃদ্ধ আব্দুর রহিমের বাম পায়ের এক দিক গিয়ে গুলি ঢুকে পা ফুড়ে বেরিয়ে গেছে। তবে সে এখন শংকামুক্ত আছে। উল্লেখ্য এর আগে গত ২৮ নভেম্বর বিজিবি’র প্রশিক্ষণে ছোড়া গুলিতে একই এলাকার জুতি আক্তার নামে এক শিশু আহত হয়।

জামালপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার বাছির উদ্দিন জানান, বিজিবি ক্যাম্পে পুলিশের ৫ দিনব্যাপী শীতকালীন মহড়া চলছিল। এ ঘটনা কিভাবে ঘটলো তা তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ গুলিবিদ্ধ আব্দুর রহিমের সুচিকিৎসার ব্যবস্থা করবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply