ধোনি যখন গায়ক (ভিডিও)

|

ক্রিকেটের ২২ গজের মতো ব্যক্তিগত জীবনেও বেশ গোছালো ‘ক্যাপ্টেন কুল’ মহেন্দ্র সিং ধোনি। প্রতিটি ক্ষেত্রেরই মন জয় করার দারুণ ক্ষমতা আছে তার। এবার পুরনো বলিউড গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ক্যাপ্টেন কুল।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্টে গান গাইতে দেখা গেছে ধোনিকে। মুখে আওড়াচ্ছেন ‘যব কোই বাত বিগড় যায়ে’। গানে গানে মাতিয়ে তোলেন সবাইকে। গান গাওয়ার সময় তার পাশে দেখা গেছে ঝাড়খণ্ড ও চেন্নাই সুপার কিংসে খেলা পেসার মনু সিংকে। সেই গান সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সুপারহিট হয়ে গেছে।

ওই পোস্টের নিচে মজার সব মন্তব্য করছেন ক্রিকেটভক্তরা। একজন লিখেছেন, ধোনি পারেন না এমন কিছু নেই। আরেকজন লিখেছেন, ধোনির গলা শ্রুতিমধুর না হলেও সহজ সরল। বেশিরভাগেরই মুখে ভারতের সর্বকালের অন্যতম সেরা এই অধিনায়কের প্রশংসা ঝরেছে।

উল্লেখ্য, ‘যব কোই বাত বিগড় যায়ে’ জুর্ম সিনেমার গান। ১৯৯০ সালে মুক্তি পায় সিনেমাটি। সেই গানে গলা মেলান উপমহাদেশের বরেণ্য সঙ্গীতশিল্পী কুমার শানু ও সাধনা সরগম। রাজেশ রোশনের কম্পোজ করা এই গান এখনো সুপার ডুপার হিট। সেই গান গেয়েই সংবাদের শিরোনামে এলেন মাহি।

বিশ্বকাপের পরে আর মাঠে নামেননি ধোনি। কাশ্মিরে সেনাবাহিনীর সঙ্গে ডিউটির জন্য ক্রিকেট থেকে সাময়িকভাবে সরে দাঁড়ান তিনি। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজেও খেলেননি তিনি।

তবে, কিছুদিন আগে অনুশীলনে ফিরেছেন ধোনি। মাঠে দেখা গেছে ঝাড়খণ্ডের অনুর্ধ্ব-২৩ ক্রিকেটারদের সঙ্গে। অনেকের ধারণা অস্ট্রেলিয়ায় আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেই অবসর নেবেন ধোনি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply