রাজ ও রাহুল নামের ছেলেদের লাথি মেরে বিদায় করতে মেয়েকে শাহরুখের নির্দেশ

|

সন্তানদের সাথে বরারবই মধুর সম্পর্ক বলিউড বাদশাহ শাহরুখ খানের। সিনেমায় যতটা রোমান্টিক হিসেবেই অভিনয় করেন না কেন বাবা হিসেবে তার জগৎটা একেবারেই আলাদা।

আর তা এবার তিনি আরো খোলাসা করে বললেন একটি ইন্টারভিউতে। সেখানে তিনি তার কন্যার উদ্দেশ্যে বলেন যদি কোন ছেলে এসে বলে ‘রাহুল নাম তো সোনা হোগা’ তবে সে একটা প্রতারক। তাকে তখনই লাথি মেরে বিদায় করে দাও। অথবা যদি কোন ছেলে একটি রুমে তোমাকে দু হাত প্রসারিত করে বলে ‘কাছে আসো, আরো কাছে’ তাকেও তৎক্ষণাত লাথি মেরে বিদায় কর।

রাজ ও রাহুল শাহরুখ খানের অভিনয় করা দুটি সেরা রোমান্টিক চরিত্র আর এই নামের ছেলেদের থেকে প্রেমের প্রস্তাব পেলে তিনি তা প্রথমেই বাদ দিয়ে দিতে কঠোর নির্দেশ দিয়েছে তার মেয়ে সুহানা খানকে। ৯০ এর দশকে `দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ আর `কুছ কুছ হোতাহে’ দিয়ে বহুু তরুণীর হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন বলিউডের কিং অব রোমান্স শাহরুখ খান। অথচ এবার বাবা হিসেবে নিজের মেয়েকে সেই ধরনের ছেলেদের ধারে কাছেও ঘেষতে দিতে রাজি নন তিনি।

কিং খান জানান, তার মেয়ে যদি প্রেম করে তবে সেই ছেলেকে তিনি এখনই মেয়ের জীবন থেকে সরিয়ে দিতে চান। তিনি পিতা হিসেবে তার মেয়ের জন্য উপযুক্ত পাত্র খুজে দেবেন। এমনকি কেন মেয়ের প্রেমিককে তার পছন্দ নয়, তার উত্তর দিতেও তিনি বাধ্য নন।

এর আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে শাহরুখ খান বলেন, কেউ যদি তার মেয়ের ঠোঁটে চুমু খেতে চায়, তবে সেই ঠোঁট তিনি ছিড়ে ফেলবেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply