চাঁপাইনবাবগঞ্জে দশ কেজি হেরোইনসহ আটক ১

|

চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি হেরোইনের বড় চালান আটক করেছে র‌্যাব। এঘটনায় একজনকে আটক করা হয়েছে। আটককৃত মাদকের আনুমানিক মূল্য প্রায় দশ কোটি টাকা। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার থেকে ১০ কেজি হেরোইনসহ এক ইজিবাইক চালককে আটক করা হয়। তবে আটককৃত ইজিবাইক চালকের দাবি তার ইজিবাইকে অন্য এক ব্যক্তি একটি প্লাস্টিকের ক্যারেট নিয়ে উঠে। একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তি ক্যারেটটি রেখে পালিয়ে যায়।

র‌্যাব-৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজ রহামান জানান, গোয়েন্দা তথ্য অনুযায়ী জানতে পেরে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকায় অবস্থান নেয় র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে একটি ইজিবাইকে অভিযান চালিয়ে একটি টমেটোর ক্যারেট থেকে ২০টি প্যাকেটে ১০ কেজি হেরোইন উদ্ধার করা হয়। এসময় আব্দুল আলীম (২১) নামে একজনকে আটক করা হয়। সে ভোলাহাট উপজেলার তাঁতীপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দীন শেখের ছেলে।

র‌্যাব জানায়, আটককৃত আব্দুল আলীম দীর্ঘদিন যাবৎ হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। অভিযানের সময় আরও একজন অজ্ঞাত মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানান র‌্যাব-৫ অধিনায়ক। এঘটনায় গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply