শিবচরে ৩ মাদক ব্যবসায়ীকে ২ বছরের কারাদণ্ড

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
মাদক বিক্রির অপরাধে মাদারীপুরের শিবচরে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে ২ বছর করে কারাদণ্ড প্রদান করা হয়েছে। এ সময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল নোমান এর নেতৃত্বে সোমবার বিকেলে শিবচর পৌরসভার যাদুয়ারচর ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। এসময় কাউসার বিশ্বাসকে (৩৫) ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে আটক করে ২ বছরের কারাদণ্ড দেয়া হয়।

সাজাপ্রাপ্ত কাউসার ফরিদপুর জেলার সালথা থানার বড় বাংরাইল গ্রামের চানু বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে শিবচর থানায় মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান এর নেতৃত্বে রবিবার বিকেলে উপজেলার কাঁঠালবাড়ি ঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। রেজাউল হক রেজু মাদবর (২৯) ও শাহজাহান মোল্লাকে (২৯) আটক করে ২ বছরের কারাদণ্ড দেয়া হয়।

সাজাপ্রাপ্ত রেজাউলক হক রেজু কাঁঠালবাড়ি ইউনিয়নের ইমানউদ্দিন কান্দি গ্রামের আলতাফ বেপারীর ছেলে ও শাহজাহান মোল্লা কুতুবপুর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের জয়নাল মোল্লার ছেলে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply