পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, আঃ মন্নান সেক্রেটারি

|

পটুয়াখালী প্রতিনিধি
দীর্ঘ চারবছর পর পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কাজী আলমগীর হোসেনকে সভাপতি এবং সাবেক ভিপি আঃ মন্নানকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুর কাদের। আজ বিকালে পটুয়াখালী শহীদ আলাউদ্দিন শিশুপার্কে অনুষ্ঠিতব্য সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তিনি এ কমিটি ঘোষণা করেন।

এসময় অ্যাডভোকেট গোলাম সরোয়ারকে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলকে ২নং যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করা হয়।

সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, স্লোগান দিয়ে পোস্টার লাগিয়ে নেতা হওয়া যায়না। কর্মীরা ঠিক আছে, সব গোলমালের উৎস হচ্ছে মঞ্চ। নেতারা ঘরের মধ্যে ঘর করে মশারির মধ্যে মশারি আত্মীয়করণ করে চৌদ্দ পুরুষকে নিয়ে পকেট কমিটি করে। পকেট কমিটি চলবেনা, কমিটি করতে গিয়ে খারাপ লোকদের নিয়ে দলভারি করা যাবেনা। অনেক ত্যাগী কমিটিতে জায়গা পায়নি তাদের জায়গা করে দিতে হবে। কর্মীদের কোনঠাসা করলে আওয়ামী লীগ বাঁচবেনা।

এরআগে বেলা সোয়া ১২ টায় শহরের শহীদ আলাউদ্দিন শিশুপার্কে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির পায়রা কবুতর উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় নেতা আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ। জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। .

এসময় অন্যান্যদের মধ্যে সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি, মোঃ মহিব্বুর রহমান এমপি, অধ্যাপিকা কাজী কানিজ সুলতানা হেলেন এমপি, এসএম শাহজাদা এমপি, সাবেক এমপি মাহবুবুর রহমান তালুকদার, পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান মোহন মিয়া।

সম্মেলন সঞ্চালনা করেন কাজী আলমগীর হোসেন। সম্মেলন উপলক্ষ্যে সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী ও কাউন্সিলরগণ সম্মেলনে অংশ গ্রহণ করেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply