বরিশালে মাদ্রাসাছাত্র অগ্নিদগ্ধ

|

বরিশাল ব্যুরো

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় মাহফুজ ঢালী নামে ১৩ বছরের এক মাদ্রাসা ছাত্র অগ্নিদদ্ধ হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বকশিরচর গ্রামের ভাড়ানিকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। উন্নত চিকিৎসার জন্য মাহফুজকে বরিশাল মেডিকেল থেকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। সে স্থানীয় বকশিরচর দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্র।

পরিবারের অভিযোগ, তাকে পুড়িয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে। তবে পুলিশ বলছে, তদন্ত না করে এখনই স্পষ্টভাবে কিছুই বলা যাচ্ছে না।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ও প্লাষ্টিক সার্জারি বিভাগের চিকিৎসকরা জানান, মাহফুজকে শনিবার সন্ধ্যার পরে হাসপাতালে ভর্তি করা হয়। তার দুই হাত, পেট ও বুক সহ শরীরের ২২ শতাংশ পুড়ে গেছে। তাই উন্নত চিকিৎসার জন্য আজ রোববার দুপুরে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

পরিবাবের সদস্যদের অভিযোগ, সমবয়সী প্রতিবেশি তামিম ও বাপ্পীর সাথে মোবাইল কেনা নিয়ে মাহফুজের তর্ক হয় শনিবার সকালে। এর জেরেই সন্ধ্যায় মাহফুজকে ডেকে নিয়ে শরীরে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করে।

বরিশাল বিমান বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ জানায়, তিন বন্ধু মিলে শুকনো কলাপাতায় আগুন ধরালে সেই আগুনে একজন দগ্ধ হয়েছে বলে স্থানীয়রা প্রাথমিকভাবে জানিয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে মৌখিকভাবে হত্যা চেষ্টার অভিযোগ করেছে। এঘটনায় দগ্ধ মাহফুজের পরিবার লিখিত কোন অভিযোগ করেনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply