মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

|

মাদারীপুরের দুই উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

পুুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার দুপুরে ঢাকা খুলনা মহাসড়কের জেলার শিবচর উপজেলার পাঁচ্চর বাস স্ট্যান্ড এলাকায় একটি যাত্রীবাহী পরিবহনের সাথে একটি বালুভর্তি লড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাস্তার পাশে থাকা যাত্রী বোঝাই অপর একটি বাসের সাথে লড়ির সংঘর্ষ হয়।

এতে রাস্তার পাশে থাকা পথচারী বাদাম বিক্রেতা আ: হক আকন (৫০) ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় বাসের অন্তত ৮ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

একই দিন দুপুরে মাদারীপুর থেকে যাত্রী নিয়ে একটি ইজিবাইক ছিলারচরের কালিতলা যাওয়ার পথে আড়িয়ালখা নদের বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর কাছে পখিরা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে আবদুল হাই মুন্সী (৪৫) নামের এক ইজিবাইক আরোহী নিহত এবং চালকসহ অপরযাত্রী মারাত্মক আহত হয়। আহত ইজিবাইক চালক রুবেল ফকির (২৫) কে মাদারীপুর সদর হাসপাতালে এবং আহত যাত্রী রশিদ মাতুব্বরকে (৫০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ঘাতক ট্রাকটি আটক করলেও চালক হেলপার পালিয়ে যায়। নিহত আবদুল হাই বিলুপ্ত এ আর হাওলাদার জুট মিলের শ্রমিক নেতা এবং কালিকাপুরের মৃত জৈনদ্দিন মুন্সীর ছেলে।









Leave a reply