চাকরি দেয়ার নামে প্রতারণা, ৯ লাখ টাকাসহ ভুয়া মেজর আটক

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় সরকারি চাকরি দেয়ার নামে মোটা অঙ্কের টাকা নিয়ে প্রতারণার অভিযোগে ভুয়া সেনাবাহিনীর মেজর পরিচয় দেয়া এক প্রতারককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৯ লাখ ৩০ হাজার টাকা।

বৃহস্পতিবার সকাল ১০টায় দামুড়হুদা উপজেলার দর্শনা বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। আটক শাহ জামাল মিন্টু (৩৫) পঞ্চগড় জেলার আটুয়ারী এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে।

ভুক্তভোগী রফিকুল ইসলাম জানান, তার দুই ছেলে বাদশা মিয়াকে মৎস অধিদপ্তরে এমএলএসএস ও হাকিম আলীকে স্বাস্থ্য বিভাগে কম্পিউটার অপারেটর পদে চাকুরি দেয়ার নাম করে শাহ জামাল মিন্টু প্রথমে ৭ লাখ ২০ হাজার টাকা নিয়েছে এবং আজ ৯ লাখ ৩০ হাজার টাকা নিয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা এলাকায় অভিযান চালিয়ে ওই প্রতারককে আটক করা হয়। উদ্ধার করা হয় ৯ লাখ ৩০ হাজার টাকা।

শাহ জামাল বিভিন্ন সময়ে চাকুরি দেয়ার নাম করে চুয়াডাঙ্গাসহ বিভিন্ন এলাকায় ভুয়া সেনাবাহিনীর মেজর পরিচয়ে প্রতারণা করে আসছিল। প্রকৃত পক্ষে সে সেনাবাহিনীর চাকুরিচ্যুত একজন সৈনিক। তার মানি ব্যাগ থেকে দুটি দৈনিক পত্রিকার পরিচয় পত্র উদ্ধার করা হয়। এছাড়া দামুড়হুদা উপজেলার চন্ডিপুর গ্রামের রফিকুল ইসলাম ও তার দুই ছেলে বাদশা মিয়া ও হাকিম আলীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply