চলচ্চিত্র পোস্টারে নিজের মাথা বসিয়ে টুইট ট্রাম্পের

|

কয়েক দফায় হাসপাতালে যাতায়াতের পর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবার ফটোশপে সম্পাদনা করা নিজের একটি ছবি টুইটারে পোস্ট করেছেন। বুধবার পোস্ট করা ওই ছবিতে খোলাবুকে একজন বক্সার হিসেবে দেখা গেছে তাকে।

গত শনিবারে ওয়াশিংটনের বাইরে সরকারি হাসপাতালে তার যাওয়া নিয়ে গণমাধ্যমের জল্পনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন ট্রাম্প। তার অসুস্থতা নিয়ে আলোচনা বন্ধ করতে এক চমকপ্রদ টুইট করলেন তিনি।

ছবিতে আমেরিকার সুপারহিরো হালকের মতো দেখতে শরীরে নিজের মাথা বসিয়েছেন ট্রাম্প। এতে তার শরীর যে একজন বক্সারের মতোই সবল, সেটাই তুলে ধরতে চেয়েছেন তিনি।

সিলভেস্টার স্ট্যালিয়নের চলচ্চিত্র ‘রকি-৩’ এর পোস্টার থেকে এই ছবি নেয়া হয়েছে।

এ পর্যন্ত ৭৩ বছর বয়সী ট্রাম্পের ছবি নিয়ে যতগুলো সংস্করণ তৈরি হয়েছে, তার থেকে নতুন এই ছবিটি সম্পূর্ণ ভিন্নরকম।

এ বিষয়ে এই রিপাবলিকান রিয়েল এস্টেট ধনকুবেরের কোনো লজ্জাবোধও নেই। নিজের শারীরিক শৌর্য নিয়ে কথা বলার সুযোগ তিনি খুবই কম সময় হাতছাড়া করেন।

আনুষ্ঠানিক বৈঠকে অন্যদের শারীরিক গঠন নিয়ে বিভিন্ন সময় মন্তব্য করেও আলোচনায় এসেছেন তিনি। এসব বক্তব্য কখনো তোষামোদে ভরা কিংবা অবমাননাকর।

ফ্লোরিডায় মঙ্গলবার এক পুর্নর্নিবাচনী প্রচারে সাম্প্রতিক তার হাসপাতালে যাতায়াত নিয়ে এক অদ্ভুত গলাবাজি করে বসলেন মার্কিন প্রেসিডেন্ট।

তিনি বলেন, অধিকাংশ গণমাধ্যম দাবি করছে, ওয়ালটার রিড সামরিক হাসপাতালে ভর্তি হওয়ার সময় তার বড় ধরনের হার্ট অ্যাটাক হয়েছে।

কিন্তু তার হাসপাতালে যাতায়াতের অদ্ভুত পরিস্থিতি নিয়ে গণমাধ্যমগুলো প্রশ্ন তুলেছে। এছাড়া কোনো খবর তারা প্রকাশ করেনি।

গত ফেব্রুয়ারিতে সর্বশেষ চিকিৎসা প্রতিবেদন অনুসারে, ট্রাম্প কিছুটা মোটা হয়ে গেছেন। কিন্তু তার স্বাস্থ্য ভালো।

ফ্লোরিডার মার-আ-লাগো রিসোর্টে গলফ খেলা ছাড়া তিনি শরীর চর্চা করেন না বললেই চলে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply