রামগঞ্জে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মপুীরের রামগঞ্জ জিয়া শপিং কমপ্লেক্সের নিজ ব্যবসা প্রতিষ্ঠান ইরানী বোরকা হাউজের ভিতর থেকে সোহাগ মুছুল্লি নামের ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোহাগ মুছুল্লি উপজেলার পৌরসভার জগৎপুর গ্রামের আবদুর রব মুছুল্লির ছেলে।

দোকান কর্মচারী আকরাম হোসেন জানান, তিনি প্রতিদিনকার মতো সকালে দোকান খুলে ভিতরে ঢুকতে গিয়ে দেখে দোকান মালিক সোহাগ মুছুল্লি দোকানের ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। তার চিৎকার আশেপাশে ব্যবসায়ীরা ছুটে এসে ঘটনাটি পুলিশকে জানায়।

নিহতের ভাই সোহেল মুছুল্লি জানান, তার ভাই সোহাগ মুছুল্লি গত ৫ মাস আগে বিয়ে করেন। মঙ্গলবার রাতে বাড়ি থেকে স্থানীয় একটি মাজার শরীফের ওরশে যাওয়ার কথা বলে বাড়ি থেকে চলে আসেন। আজ জিয়া শপিং কমপ্লেক্সের অন্য ব্যবসায়ীরা তাকে ফোন করে তার ভাইয়ের মৃত্যুর খবর জানান।

রামগঞ্জ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে যাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর হাসপাতালে মর্গে প্রেরণ করি । আত্মহত্যা করেছে না হত্যা তা তদন্তের পর জানা যাবে। লাশের পাশ থেকে “ আমার মৃত্যু জন্য কেউ দায়ী নয়ে” একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply