ধানক্ষেত থেকে যুবলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

|

চট্টগ্রামের মীরসরাইয়ের ধানক্ষেত থেকে ফজলুল হক নামের এক যুবলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের নিজতালুক এলাকার একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরিবারের সদস্যরা জানায়, গত ২২ নভেম্বর রাতে ফজলু নিখোঁজ হয়। তিনি উপজেলার ১২নং খৈয়াছড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নিজতালুক গ্রামের মীর মোহম্মদ কেরানী বাড়ির মৃত মকবুল হোসেন বাদশার ছেলে।

ফজলুল হকের বড় ভাই রেজাউল করিম জানান, তার ভাই মুহুরী প্রজেক্ট এলাকায় মাছ চাষের কাজ করতেন। প্রতিদিন রাতে যেতেন এবং সকালে কাজ শেষে বাড়ি ফিরতেন। গত শুক্রবার রাতে প্রতিদিনের ন্যায় কাজের উদ্দেশে বের হলে ফজলুর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। মুঠোফোনে যোগাযোগ করলেও ফোন বন্ধ ছিল। জানা গেছে, ফজলু খৈয়াছড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন।

পুলিশ জানায়, রোববার সকালে নিজতালুক এলাকার একটি ধানক্ষেত থেকে ফজলুল নামে একজনের লাশ উদ্ধার করেছি। ফজলুলের বিরুদ্ধে মীরসরাই থানায় ৩টি ডাকাতি মামলা রয়েছে। একটি মামলায় সাজাও হয়েছে। পুলিশের ধারণা প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছেন ফজলু। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ( চমেক) মর্গে প্রেরণ করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply