শেখ হাসিনার ক্রিকেট প্রেমের প্রতি শ্রদ্ধা জানাতে ঢাকা আসবেন সৌরভ

|

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাধারণ ক্রিকেটপ্রেমী, তার প্রতি শ্রদ্ধা দেখাতেই ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ঢাকায় আসবো আমি- এ কথা ভারতীয় ক্রিকেট বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলির।

তার আন্তরিক আমন্ত্রণে ইডেন গার্ডেনে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার বাংলাদেশেও আসবেন প্রিন্স অব ক্যালকাটা। ভালোবাসার প্রতিদান দিতে ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষ ক্রিকেট উৎসবে যোগ দিতে ঢাকায় আসবেন তিনি। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিসিবি ঢাকায় বিশ্ব ও এশিয়া একাদশের মধ্যে টি-টোয়েন্টি ম্যাচটি আয়োজন করতে যাচ্ছে।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সৌরভ বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ। আমার সঙ্গে ওনার অনেক দিনের সম্পর্ক। ২০০০ সালে যখন ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট ম্যাচ হয়, তখন উনি প্রধানমন্ত্রী ছিলেন। তখন থেকেই উনার সঙ্গে আমার সম্পর্ক। তার অংশ হিসেবেই প্রধানমন্ত্রী ছিলেন ইডেনের উদ্বোধনী অনুষ্ঠানে।

ভারতের বিপক্ষে টেস্টে বাংলাদেশ আশানুরূপ পারফর্ম করতে না পারার কারণ হিসেবে বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড়ের অনুপস্থিতির কথা বলেছেন সৌরভ। মোদ্দা কথা, দক্ষিণ এশিয়ায় প্রথম গোলাপি বলের টেস্ট সফলভাবে আয়োজন করতে পারায় বাংলাদেশের প্রতি বেশ সন্তুষ্ট সৌরভ। বাংলাদেশের প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাতেও তাই ভুল করলেন না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply