গোলাপি বলের আদলে মিষ্টি, সৌরভের টুইট

|

কলকাতার ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে শুক্রবার দুপুর থেকে শুরু হচ্ছে ভারত-বাংলাদেশের প্রথম দিবারাত্রির টেস্ট। এই ঐতিহাসিক টেস্ট খেলা হবে গোলাপি বলে।

নন্দনকাননের ২২ গজে একে ঘিরে দুই দেশের ক্রিকেটপ্রেমীর মাঝে তুমুল উত্তেজনা বিরাজ করছে। ইতিমধ্যে ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। খেলা দেখতে প্রচুর বাংলাদেশি ভিড় জমিয়েছেন সেখানে।

গোলাপি বলের এ টেস্ট স্মরণীয় করে রাখতে কোনো ত্রুটি রাখছেন না আয়োজকরা। মূলত সেটার গুরুদায়িত্ব পালন করছেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) কর্মকর্তারা। গোটা কলকাতা নগরীকে পিঙ্ক রঙে সাজিয়ে তুলেছেন তারা।

ইডেন ছাপিয়ে গোলাপি আলোর বন্যায় ভেসে গেছে পুরো শহর। লেকটাউনের বিগবেন থেকে শহীদ মিনার, হাওড়া ব্রিজ, বাবুঘাট পিঙ্ক রঙের আভায় ছেয়ে গেছে। থিম কালারে সেজেছে গঙ্গার লঞ্চ।

স্বভাবতই এ ম্যাচ নিয়ে রোমাঞ্চিত ও শিহরিত ভারতীয় ক্রিকেট বোর্ডের নয়া প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। নগরীর আলোক ও সাজসজ্জা নিয়েও সমান উত্তেজিত তিনি।

গোলাপি বল মাঠে গড়ানোর আগে সেটির আদলে মিষ্টি আর সন্দেশ তৈরি করেছেন কলকাতার এক ময়রা। গোলাপ ফুলের মতো বাহারি সেই মিষ্টি-সন্দেশের ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন খোদ বোর্ড সভাপতি সৌরভ।

ছবি দেখেই অনেকের খেতে ইচ্ছা করবে। ভারত-বাংলাদেশ টেস্টের পাশাপাশি এ গোলাপি মিষ্টিও সবার মন জয় করবে তা নিশ্চিত করেই বলা যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply