হাসপাতাল ছেড়েই মুখ খুললেন নুসরাত (ভিডিও)

|

ভারতীয় অভিনেত্রী ও তৃণমূলের সংসদ নুসরাত জাহান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। তার শারীরিক অসুস্থতা নিয়ে অনেক জলঘোলা হয়েছে। জোর গুঞ্জন ছিল, মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েই নাকি অসুস্থ হয়েছেন তিনি। তাৎক্ষণিকভাবে ‘স্টোমাক ওয়াশ’ না করলে অবস্থা আরও খারাপ হতে পারতো। স্বামীর জন্মদিনে কেনো ঘুমের ওষুধ খেলেন নুসরাত এ নিয়েও কম কথা হয়নি। জল্পনা শুরু হয়েছিল রাজনৈতিক মহলেও।

অবশেষে তার শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন নুসরাত জাহান। সব কিছুকে গুজব বলে উড়িয়ে দিলেন তিনি। খানিকটা সুস্থ হতেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের উদ্দেশে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওতে নুসরাত জাহান বলেন, কোনো রকম গুজবে কান দেবেন না। আমি এখন সম্পূর্ণ সুস্থ এবং স্বাভাবিক। ধুলাবালি থেকে একটু শ্বাসকষ্ট হয়েছিল। যা পরে বড় আকার ধারণ করে। আর সেজন্যই আমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

ভিডিও বার্তায় এই অভিনেত্রী জানান, কয়েকটা দিন বিশ্রাম নিয়েই আবার কাজে ফিরবেন। দিল্লিতে গিয়ে সংসদের অধিবেশনেও যোগ দেবেন। শুধু তাই নয়, তার সকল ভক্তদের প্রার্থনা, আশীর্বাদ এবং ভালোবাসার জন্যই এত দ্রুত সুস্থ হতে পেরেছেন, সেকথাও বলতে ভোলেননি অভিনেত্রী নুসরাত। ভক্তদের ভালোবাসাও জানিয়েছেন তিনি।

গত রোববার হঠাৎ অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হন নুসরাত। তখন ঘুমের ওষুধ খাওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়লে নুসরাতের স্বামী নিখিল জানান, ক্রনিক হাঁপানি রয়েছে নুসরাতের।

এ বছর ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে জয়ী ৪২ প্রার্থীর মধ্যে সবচেয়ে কম বয়সী ২৮ বছর বয়েসের নুসরাত জাহান। পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট লোকসভা আসন থেকে তিনি জয়ী হন। গত ১৯ জুন সন্ধ্যায় তুরস্কের বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে অগ্নিসাক্ষী করে বিয়ে করেন নুসরাত জাহান ও নিখিল জৈন। পরদিন একই স্থানে খ্রিষ্টান রীতিতে বিয়ে হয়েছে তাদের।









Leave a reply