পৃথক সড়ক দুর্ঘটনায় হেলপার ও ব্যবসায়ী নিহত

|

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নাজিম মিয়া ও তোজাম্মেল হোসেন নামে দুইজন নিহত হয়েছেন। এরমধ্যে নাজিম মিয়া (২০) বাসের হেলপার ও তোজাম্মেল হোসেন (৬৫) পেশায় কাঠ ব্যবসায়ী ছিলেন।

বুধবার (২০ নভেম্বর) সকালে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের গড়েয়া ব্রিজ ও রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জের ফাঁসিতলা এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

নিহত বাসের হেলপার নাজিম মিয়ার বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার বাসুদেবপুর গ্রামে। নাজিম ওই গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। এছাড়া তোজাম্মেল গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের রসুলপুর গ্রামের আরজ উল্লার ছেলে।

পৃথক সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শিল্পী পরিবহনের যাত্রীবাহী একটি বাস গাইবান্ধা যাচ্ছিলো। বাসটি সকালে গড়েয়া ব্রিজ এলাকায় পৌঁছলে হঠাৎ করে গেটে থাকা হেলপার নাজিম পা পিছলে ছিঁটকে সড়কে পড়ে যায়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় নাজিমের।

তিনি আরও জানান, সকাল ৯ টার দিকে রংপুরগামী ট্যাংলড়ি ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জে ফাঁসিতলা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারায়। এসময় ট্যাংলড়িটি সড়কের পাশের একটি পানের দোকানে ঢুকে পড়ে। এতে দোকানের সামনে দাঁড়িয়ে থাকা কাঠ ব্যবসায়ী তোজাম্মেল ট্যাংলড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়। পরে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। পৃথক দুর্ঘটনায় দুইজন নিহতের ঘটনায় গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ী থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। এছাড়া ট্যাংলড়িটি আটক করে থানায় আনা হয়েছে বলেও জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply