শাকিবের বাড়ির কেয়ারটেকার-ম্যানেজারকে সাথে নিয়ে গেছেন রাজউক কর্মকর্তারা

|

নকশা না মেনে অবৈধভাবে বাড়ির বর্ধিত অংশ নির্মাণের অভিযোগে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে সোমবার ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউকের ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে ওই বাড়িতে উপস্থিত ছিলেন না শাকিব খান। তবে তার ভগ্নিপতি, বাড়ির কেয়ারটেকার ও ম্যানেজার উপস্থিত ছিলেন। জানা গেছে, জরিমানা করার পর ওই ভবনের দায়িত্বে থাকা ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদ ও ভবনটির কেয়ারটেকার তারেক আহমেদকে সাথে করে নিয়ে গেছেন রাজউকের কর্মকর্তারা।

এ তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন ভবনটিতে বর্তমানে দায়িত্বে থাকা শাকিবের অন্য সাইটের ম্যানেজার সম্রাট হোসেন।

ভবনটিতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করা কামাল আহমেদ জানিয়েছেন, দুপুরে রাজউক থেকে কয়েকজন কর্মকর্তা আসেন। তারা ভবনে মালিক শাকিব খানকে খোঁজ করেন। এ সময় শাকিব খানের ভগ্নিপতি, কেয়ারটেকার তারেক আহমেদ ও ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদ তাদের সঙ্গে দেখা করেন। ভবনের কিছু অংশ নকশাবহির্ভূত এমন অভিযোগ করে কাগজপত্র দেখতে চান রাজউকের কর্মকর্তারা। শাকিব খানের পক্ষ থেকে সেসব কাগজ দেখালে সেখানে নাকি ভুল ধরা পড়ে। তাই শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। তাৎক্ষণিক জরিমানার টাকা দিতে না পারায় কেয়ারটেকার তারেক আহমেদ ও ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদকে সঙ্গে নিয়ে যান রাজউক কর্মকর্তারা। জরিমানার টাকা শোধ করে তাদের ছাড়িয়ে আনতে বলা হয়েছে।

এছাড়াও ভবনটির যে অংশ নকশাবহির্ভূত, সেই অংশ আগামী ১৫ দিনের নিজ উদ্যোগে অপসারণ করে নিতে হবে বলেও জানিয়ে দিয়েছেন রাজউক কর্মকর্তারা।

উল্লেখ্য, সোমবার সকাল থেকে গুলশানের নিকেতনে রাজউকের উচ্ছেদ অভিযান চলছে। অভিযানের অংশ হিসেবে নিকেতন এলাকায় ই-ব্লকে শাকিব খানের নির্মাণাধীন ১০ তলা ভবনে অভিযান চালানো হয়। এসময় নকশাবহির্ভূত ভবন নির্মাণের অভিযোগে ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন রাজউকের জোন-৪ এর অথরাইজ অফিসার মোহাম্মাদ হোসেন, সহকারী অথরাইজ অফিসার পারভেজ আহমাদসহ রাজউকের কর্মকর্তারা।

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ‘টি-১০’ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানে ভাঙা ভাঙা ইংরেজি বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচিত হয়েছেন শাকিব খান। সেই রেশ কাটতে না কাটতেই এখন জরিমানা জুটলো তার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply