নাটোরে বাবাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

|

স্টাফ রিপোর্টার,নাটোর:

নাটোরের লালপুরে বাবা ঘুঘুর আলীকে হত্যার দায়ে ছেলে মুনছুর আলীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আদালতের বিচারক মোহম্মদ সাইফুর রহমান সিদ্দিক এই রায় ঘোষনা করেন। এসময় দণ্ডপ্রাপ্ত মুনছুর আলী আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত মুনছুর আলীর লালপুরের শোভ ঠাকুরপাড়া গ্রামের মৃত ঘুঘুর আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১৩ মার্চ সকালে নিহত ঘুঘুর আলীর সাথে তার ছেলে মুনছুর আলীর টাকা চাওয়া নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ছেলে মুনছুর আলী লোহার শাবল দিয়ে বাবাকে আঘাত করে। পরে পরিবারের সদস্যরা আহত অবস্থায় ঘুঘুর আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় নিহতের বড় ছেলে আনছার আলী বাদী হয়ে তার সহোদর মুনছুর আলীকে আসামী করে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ মুনছুর আলীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। পরে পুলিশ মুনছুর আলীর বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রদান করেন।

প্রায় সাড়ে ৬ বছর মামলার ১২ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে আদালতের বিচারক অভিযুক্ত মুনছুর আলীকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।









Leave a reply