জাবি উপাচার্যকে হুমকি দেয়ার অভিযোগে মাহাথির মোহাম্মদসহ ৭ জনের বিরুদ্ধে জিডি

|

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের অফিস কক্ষে বিনা অনুমতিতে প্রবেশ করে তাকে অকথ্য ভাষায় গালাগালসহ শারীরিকভাবে লাঞ্ছিত করার হুমকি দেওয়ার অভিযোগ এনে নজির আমিন জয় ও মাহাথির মোহাম্মদের নাম উল্লেখসহ মোট ৭ আন্দোলনকারীর নামে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরী দায়ের করা হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহিন বাদী হয়ে রাতে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরীটি দায়ের করেন।

সাধারণ ডায়েরীর অভিযোগ থেকে জানা যায়, আজ (বুধবার) দুপুর সাড়ে ১২টার দিকে আন্দোলনকারী শিক্ষার্থী নজির আমিন জয় ও মাহাথির মোহাম্মদের নেতৃত্বে আরও ৫ জন আন্দোলনকারী বিনা অনুমতিতে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের অফিস কক্ষে প্রবেশ করেন। পরে তারা উপাচার্যকে তার অফিস থেকে বের হয়ে যেতে বলেন অন্যথায় তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার হুমকি দেন।

এ অভিযোগের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নির্দেশে ক্যাম্পাসে সভা-সমাবেশ নিষিদ্ধ উপেক্ষা করে বন্ধের মধ্যে ক্যাম্পাসে এসে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামকে হুমকি দেওয়ায় অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরীটি দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহিন।









Leave a reply