চালকের আসনে হেলপার, বাস খাদে পড়ে নিহত ৩

|

শরীয়তপুরের ডামুড্যায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩ জন নিহত হয়েছে, আহত হয়েছেন অন্তত ১৯ জন। নিহতরা হলেন, ডামুড্যার সিড্যা গ্রামের মুন্সি কামরুজ্জামান, কুলকুড়ি গ্রামের জুলহাস মোল্লা ও ইয়াকুব পাইক। প্রাথমিক ভাবে বাসের চালকের পরিবর্তে হেলপার গাড়ী চালানোকেই দায়ী করছে স্থানীয় প্রশাসন। তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস জেলা প্রশাসকের।

পুলিশ ও বাসের যাত্রীরা জানায়, মঙ্গলবার সকাল সারে নয়টার দিকে ডামুড্যা থেকে মাঝিরঘাট যাওয়ার পথে খেজুরতলা এলাকায় একটি ইজিবাইককে সাইড দিতে গিয়ে প্রায় ৩৫ জন যাত্রী নিয়ে বাসটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। খাদের গভীরতা বেশী হওয়ায় যাত্রী সহ পুরা বাসটি পানির নিচে তলিয়ে যায়। দুর্ঘটনার সাথে সাথেই উদ্ধার কাজে নামে স্থানীয়রা। পরবর্তীতে খবর পেয়ে ডামুড্যা ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থালে এসে উদ্ধারকাজে অংশ নেয়। এসময় ঘটনাস্থল থেকে দুই জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

পরবর্তীতে হাসপাতালে নেয়ার পথে মারা যায় আরও একজন। দুর্ঘটনায় আহত ১৯ জনকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ আশপাশের ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে জেলা প্রশাসক কাজী আবু তাহের, পুলিশ সুপার আব্দুল মোমেন সহ জেলা পর্যায়ের কর্মকর্তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply