বাংলাদেশকে ব্যাঙ্গ করে ‘রামধরা’ খেলেন শেবাগ

|

আবারও বাংলাদেশ দলকে নিয়ে ব্যাঙ্গ করার লোভ সামলাতে পারলো না ভারতীয় গণমাধ্যম। ভারত সফরে থাকা বাংলাদেশকে নিয়ে ব্যাঙ্গাত্মক প্রোমো বানিয়েছে স্টার স্পোর্টস। সেখানে দেখা গেছে সাবেক ক্রিকেটার বীরেন্দর শেবাগকে। টি-টোয়েন্টিতে কখনই ভারতকে হারাতে পারেনি বাংলাদেশ। মূলত সেটিকে থিম করে এ প্রমো ভিডিও বানিয়েছে স্টার স্পোর্টস। তাতে শেবাগকে ফান গেম খেলে বলতে শোনা গেছে, এখানেই এত উড়ছে, যদি টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো জিতে যায়; তা হলে যে কী করবে কে জানে?

রোববার দিল্লিতে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ব্যাট বলেই এর জবাব দিলেন মুশফিক-বিপ্লব-আফিফরা। ভারতকে ৭ উইকেটে হারিয়েছে সাকিব-তামিম বিহীন বাংলাদেশ দল। ভারতের বিপক্ষে কখনো জিততে না পারা টাইগারদের নিয়ে তুচ্ছ তাচ্ছিল্যের সেই বিজ্ঞাপন লাল সবুজের সমর্থকদের বুকে যে ক্ষত তৈরি করেছিল সেটির কী দারুণ উপশমই না করেছেন ক্রিকেটাররা।

প্রথমবারের মতো ভারতের মাটিতে ম্যাচ জিতেও কোনো বুনো উল্লাস ছিলো না, ছিলো না আবেগের বাড়াবাড়ি। জয়ের নায়ক মুশফিকুর রহিমও খুব সহজভাবেই বলে দিলেন, জয় তো জয়ই। এখনো দুটা ম্যাচ বাকি আছে। আরো একটা ম্যাচ যদি জিতি তাহলে ইনশাল্লাহ আরো ভালো উদযাপন করবো।

সুর বদলেছেন বিজ্ঞাপনে থাকা শেবাগও। ম্যাচের ধারাভাষ্যে থাকা শেবাগ ম্যাচ শেষে বাংলাদেশকে প্রশংসায় ভাসাতে বাধ্য হয়েছেন। টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে প্রথম জয়ের জন্য টাইগারদের অভিনন্দনও জানিয়েছেন তিনি।

মজার বিষয় হচ্ছে, এটি শুধু প্রথম জয়ই নয়, সিরিজেই এখন চালকের আসনে বাংলাদেশ। এখন স্টার স্পোর্টসের সেই বিজ্ঞাপন কি আর চলবে? উপায় আছে?


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply