খালেদা জিয়ার চিকিৎসার নামে বিএনপি রাজনীতি করছে: কৃষি মন্ত্রী

|

কৃ‌ষি মন্ত্রী ড.‌ মোঃ আব্দুর রাজ্জাক ব‌লে‌ছেন, কারাবন্ধী খা‌লেদা জিয়া জামিন পাবেন কি পাবেননা তা আদালতের বিষয়। কিন্তু বিএনপির কিছু নেতা তার চিকিৎসা নিয়ে রাজনীতি করার চেষ্টা কর‌ছে। তার সু‌চি‌কিৎসার কোন ক‌মতি নেই। তা‌কে বি‌ষেশজ্ঞ চি‌কিৎসক দি‌য়ে চি‌কিৎসা দেয়া হচ্ছে। আজ টাঙ্গাই‌লের ভুঞাপুর উপ‌জেলা আওয়ামী লী‌গের ত্রি বা‌র্ষিক স‌ম্মে‌ল‌নে প্রধান অতি‌থির বক্ত‌েব্যে তিনি এ কথা ব‌লেন।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দি‌য়ে বাংলা‌দে‌শকে উন্নয়‌নের মহাসড়‌কে নি‌য়ে গে‌ছে। অপর‌দি‌কে, খা‌লেদা জিয়া দেশ শাস‌নের না‌মে এতি‌মের টাকা চু‌রি ক‌রে খে‌য়ে‌ছে। বাংলা‌দেশ কে দুর্নী‌তি‌তে চ্যা‌ম্পিয়ন ক‌রেছে।

উপ‌জেলা আওয়ামী লী‌গের আহবায়ক মাসুদুল হক মাসু‌দের সভাপ‌তিত্বে সম্মে‌লনে অন্যা‌ন্যের ম‌ধ্যে বক্তব্য রা‌খেন, বাংলা‌দেশ আওয়ামী লী‌গের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান, শিক্ষা বিষয়ক সম্মাদক শামসুন্নাহার চাপা, বন ও প‌রি‌বেশ সম্পাদক দে‌লোয়ার হো‌সেন, মির্জা আজম এম‌পি, জোয়া‌হেরুল ইসলাম এম‌পি, ছোট মনির এম‌পি প্রমুখ।

স‌ম্মেল‌নের উদ্বোধন ক‌রেন, জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ফজলুর রহমান খান ফারু‌ক। সম্মেলনের প্রথম অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে মাসুদুল হক মাসুদকে সভাপতি ও আব্দুল হামিদ ভোলাকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply