পিরোজপুর-কলকাতা রুটে বাস সার্ভিস চালু

|

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর-কলকাতা রুটে আজ থেকে সরাসরি বাস সার্ভিস চালু হয়েছে। আজ শুক্রবার সকালে পিরোজপুর জেলা বাস টার্মিনাল থেকে গ্রীনলাইন পরিবহনের এ বাস সার্ভিস উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন এবং পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

পিরোজপুর জেলা বাস টার্মিনাল থেকে প্রতিদিন সকাল ৭ টায় গ্রীনলাইন পরিবহনের বাসটি কলকাতার নিউমার্কেটের উদ্দেশ্য ছেড়ে যাবে এবং দুপুর ২ টায় গন্তব্যে পোঁছাবে। কলকাতা থেকেও একই সিডিউলে পিরোজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসবে। পথে বাংলাদেশ ও ভারত সীমান্তের বেনাপোল ও পেট্রাপোল (হরিদাসপুর) পয়েন্টে স্বল্প সময় ইমিগ্রেশনসহ প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।

পিরোজপুরের গ্রীনলাইন পরিবহনের কাউন্টার প্রতিনিধি মো. নজরুল ইসলাম বলেন, গ্রীনলাইন পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত হিনো লাক্সারি ৩৬ আসনের এ চেয়ার কোচে কলকাতা থেকে পিরোজপুরের ভাড়া ১০০০ রুপি নির্ধারণ করা হয়েছে। এছাড়া বেনাপল পর্যন্ত এ বাস সার্ভিসের ভাড়া নির্ধারণ করা হয়েছে ৮০০ টাকা।

গ্রীনলাইন পরিবহনের এ বাস সার্ভিসের পিরোজপুর ছাড়াও বাগেরহাট, খুলনা ও বেনাপোলে কাউন্টার থাকবে। পিরোজপুরে ০১৯১৯১৬৬৫০০ ও ০১৯১৯৭৭৭৩০৩ মোবাইল নম্বরে কল করে টিকেট বুকিংসহ সকল তথ্য পাওয়া যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply