অডি কাপের ফাইনালে অ্যাটলেটিকো-লিভারপুল

|

প্রাক মৌসুম প্রস্তুতির শেষ টুর্নামেন্ট অডি কাপের ফাইনালে উঠেছে অ্যাটলেটিকো মাদ্রিদ ও লিভারপুল। ১ম সেমিতে ন্যাপোলিকে ২-১ গোলে হারায় অ্যাটলেটিকো মাদ্রিদ। আর পরের ম্যাচে বায়ার্ন মিউনিখকে উড়িয়ে দিয়েছে লিভারপুল।

মিউনিখের অ্যালিয়াঞ্জ এরিনায় আসরে তিন বারের চ্যাম্পিয়ন স্বাগতিক বায়ার্ন মিউনিখ শুরু থেকেই ছিল অসহায়। ম্যাচের ৭ মিনিটেই লিড নেয় ইংলিশ ক্লাব লিভারপুল। গোল করেন প্রায় তিন মাস পর মাঠে ফেরা সাদিও মানে। এরপর নতুন রিক্রুট মোহাম্মদ সালাহ’র গোলে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় অল রেডরা। আর শেষ বাশির ৭ মিনিট আগে ড্যানিয়েল স্টারিজ স্কোরশিটে নাম তুললে বড় জয় নিশ্চিত হয় ক্লপের দলের।

এর আগে ১ম সেমিতে অ্যাটলেটিকো ও নাপোলির প্রথমার্ধ কাটে গোলশূন্য। তবে বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৬ মিনিটে ইতালিয়ান ক্লাবটিকে এগিয়ে দেন হোসে মারিয়া। ৭২ মিনিটে ফার্নান্দো তোরেসের গোলে সমতায় ফেরে স্প্যানিশ জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদ। আর এর ঠিক ১০ মিনিটের মাথায় লসিয়ানোর গোলে ব্যবধান ২-১ করে ফেলে সিমিওনের দল। লিভারপুলের সাথে তাদের শিরোপা লড়াই আজ রাত সাড়ে বারটায়। তার আগে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে রাত পৌনে দশটায় মুখোমুখি হবে বায়ার্ন ও ন্যাপোলি।

যমুনা অনলাইন: টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply