সাকিবকে নিয়ে হয়নি সিদ্ধান্ত, কাল টি-টোয়েন্টির চূড়ান্ত দল ঘোষণা

|

মঙ্গলবার দুপুরে ঘোষণা করা হবে ভারত সফরের টি-টোয়েন্টি সিরিজের চূড়ান্ত বাংলাদেশ দল। টেস্টের চূড়ান্ত দল ঘোষণা করতে আরও কিছুদিন সময় লাগবে। এমনটাই জানালেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

সোমবার সন্ধ্যায় বিসিবি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে আকরাম খান জানান, ভারত সফরে সাকিব যাবে কি, যাবে না সেটি কাল বিস্তারিত জানা যাবে। কোচের কাছ থেকে ছুটি নিয়েই দুইদিন ধরে সাকিব অনুশীলন করেননি বলে জানান তিনি।

গত ১৭ অক্টোবর ভারতে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। ইনজুরির কারণে অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন দল থেকে ছিটকে পড়ায় দলে একটি পরিবর্তন অনিবার্যই ছিল। তার বদলে দলে আসতে পারেন পেসার আবু হায়দার রনি। এরপর ব্যক্তিগত কারণে তামিমও নিজেকে প্রত্যাহার করে নেন। কিন্তু শেষ মুহূর্তে আলোচনা কেন্দ্রীভূত হয়ে ওঠে অধিনায়ক সাকিব আল হাসানের যাওয়া না যাওয়া নিয়ে। অনুশীলনের প্রথম দিনে আসেননি তিনি। পরের দিন আসলেও খেলেননি দুটি অনুশীলন ম্যাচের একটিও।

সোমবার বিকেলে, অধিনায়ক সাকিব আল হাসানকে ছাড়াই মুশফিক ও মাহমুদউল্লাহ রিয়াদের সাথে বৈঠক করেন বোর্ড সভাপতি, প্রধান নির্বাচক ও কোচিং স্টাফরা। সেটিকে ঘিরেও গুঞ্জন তৈরি হয়েছে ক্রীড়াঙ্গনে।

এর আগে, গত ১৭ অক্টোবর ঘোষিত টি-টোয়েন্টির দলটি ছিল এরকম: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, সাইফউদ্দিন, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।









Leave a reply