ডোবা থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার

|

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি চুন্নু চৌধুরীর (৪০) লাশ সোমবার দুপুরে ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। যুবলীগ নেতা চুন্নু চৌধূরী সিংগাতী গ্রামের শাহদৎ চৌধুরীর ছেলে।

চুনখোলা ইউপি চেয়ারম্যান ও মোল্লাহাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেনসহ এলাকাবাসি জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। নিহত ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি চুন্নু চৌধুরী একপক্ষ কাবিল চৌধুরী গ্রুপের শীর্ষস্থানীয় নেতা ছিলেন। রবিবার সন্ধ্যায় স্থানীয় নতুন বাজারে দলীয় নেতাকর্মীদের নিয়ে চায়ের দোকানে আড্ডা দিয়ে রাতে বাড়িতে চলে যান চুন্নু চৌধুরী। এরপরে সোমবার দুপুরে স্থানীয়রা বাড়ির কাছের একটি ডোবায় যুবলীগ নেতার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

চুন্নু চৌধুরী সিংগাতি এলাকার গ্রামের বাড়িতে একাই থাকতেন। তার দুই স্ত্রী মধ্যে একজন গোপালগঞ্জ ও অপর স্ত্রী ঢাকা বসবাস করেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবীর জানান, পুলিশ যুবলীগ নেতা চুন্নু চৌধুরীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট ২৫০ বেড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তে রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply