যৌন হয়রানির লজ্জায় স্কুলছাত্রীর আত্মহত্যা

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
যৌন হয়রানির লজ্জা সইতে না পেরে চুয়াডাঙ্গায় আমিমা খাতুন ঐশী (১৩) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে কেউ না থাকার সুযোগে স্থানীয় এক বখাটে বাড়িতে ঢুকে ওই স্কুলছাত্রীকে যৌন হয়রানি করে বলে পরিবারের অভিযোগ। এ ঘটনার পর রাতেই লজ্জায় ওই ছাত্রী বিষপান করে বলে দাবি স্কুলছাত্রীর দুলাভায়ের।

রোববার রাজশাহী মেডিক্যালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। এ ঘটনায় রবিবার রাতে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ রাতেই অভিযুক্ত বখাটে ফরহাদ হোসেনকে আটক করেছে।

পুলিশ জানায়, ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড উপজেলার আবদুল্লাহ আল মামুনের মেয়ে আমিমা খাতুন ঐশী দীর্ঘ ৬ বছর ধরে চুয়াডাঙ্গা শহরের আরামপাড়ার বাসিন্দা তার দুলাভাই মুজাহিদুল ইসলাম জোয়ার্দ্দারের বাড়িতে থাকতেন। শনিবার সন্ধ্যায় বাড়িতে কেউ না থাকার সুযোগে পাশের দোকান কর্মচারী ফরহাদ হোসেন ওই বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই শিক্ষার্থীর আত্মচিৎকারে স্থানীয় এক নাইটগার্ড ছুঁটে আসলে বখাটে ফরহাদ পালিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর সার্কেলের অতি: পুলিশ সুপার মো: কলিমুল্লাহ জানান, এ ঘটনায় রোববার নিহত স্কুলছাত্রীর দুলাভাই মুজাহিদুল ইসলাম জোয়ার্দ্দার চুয়াডাঙ্গা সদর থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় আসামি করা হয় চুয়াডাঙ্গা সদর উপজেলার হানুড়বাড়াদী গ্রামের আশানুর রহমানের ছেলে দোকান কর্মচারী ফরহাদ হোসেনকে। এ মামলার পর পুলিশ রাতেই তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
সোমবার তাকে আদালতে সোর্পদ করা হলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply