চুয়াডাঙ্গায় মালবাহী ট্রেন-মাইক্রোবাসের সংঘর্ষ

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় ভারতগামী মালবাহী ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষে নারী-শিশুসহ ৭ জন যাত্রী আহত হয়েছেন। রোববার রাতে দর্শনা জয়নগর চেকপোস্ট সীমান্তের রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

আহতরা হলেন, মেহেরপুর জেলার গাংনী উপজেলা শহরের ফাতেমা খাতুন (০৬), ইয়ামিন (০৭), বজলুর রহমানের স্ত্রী নাসিমা খাতুন (৪৫), মহিউদ্দীনের ছেলে মিজানুর রহমান (৪৫), শের আলীর ছেলে মঈনুল ইসলাম (৪২), সহোদর আব্দুল হান্নান (৪৯) ও আব্দুল মালেকের ছেলে তরিকুল ইসলাম (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানাায়, রোববার সন্ধ্যায় দর্শনা চেকপোস্ট দিয়ে ভারত থেকে বাংলাদেশে ফেরা পাসপোর্ট ধারী যাত্রীরা মাইক্রোবাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এসময় জয়নয়ন চেকপোস্ট অতিক্রম করতে গেলে ভারতগামী একটি মালবাহী ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাইক্রোবাস দুমড়ে-মুচড়ে যায়। গুরুতর আহত হয় নারী ও শিশুসহ কমপক্ষে ৭ জন মাইক্রোবাসের যাত্রী।

পরে বিজিবি সদস্যরা তাদেরকে দ্রুত উদ্ধার করা স্থানীয় ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শামীমা ইয়াসমিন জানান, আহতেদের মধ্যে নাসিমা খাতুন, মঈনুল ও হান্নানের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হবে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।









Leave a reply