এক সপ্তাহ পর প্রকাশিত হলো ঢাবির ‘ক’ ইউনিটের সংশোধিত ফলাফল

|

প্রকাশিত হলো ঢাকা বিশ্ববিদ্যালযের বিজ্ঞান অনুষদভুক্ত ক-ইউনিটের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার সংশোধিত ফলাফল।

রোববার রাতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটি জানানো হয়। সংশোধিত এ ফলাফলে ১৩ হাজার ৬শ’ ৮ ৫জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। পাশের হার ১৫ দশমিক ৯৩ শতাংশ।

এর আগে গত ২০ অক্টোবর প্রকাশিত ফলাফলে নৈর্ব্যক্তিক ও লিখিত অংশে সমন্বিতভাবে পাস করেছিলেন ১১ হাজার ২০৭ জন পরীক্ষার্থী। পাসের হার ছিল ১৩ দশমিক ০৫ শতাংশ। পরে অসামঞ্জস্যের অভিযোগ ওঠলে ওইদিনই ফলাফল স্থগিত রাখে কর্তৃপক্ষ।

এক সপ্তাহ পর আজ রোববার সংশোধিত ফলাফল প্রকাশ করে কর্তৃপক্ষ।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ক ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ২৮ অক্টোবর থেকে ১১ নভেম্বর পর্যন্ত নির্ধারিত ওয়েবসাইট থেকে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ২৮ অক্টোবর থেকে ৩ নভেম্বরের মধ্যে বিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে একই অফিসে জমা দিতে হবে। ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ২৮ অক্টোবর থেকে ৩ নভেম্বরের মধ্যে বিজ্ঞান অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply