পপির প্রত্যাশা, ইতিহাস গড়বেন মৌসুমী

|

ক’দিন ধরেই ভোট জ্বরে কাঁপছে চলচ্চিত্র অঙ্গন। চলচ্চিত্র সমিতির শিল্পী নির্বাচনে সভাপতি পদ ঘিরেই মূলত উত্তেজনা। এতে সদ্য সাবেক সভাপতি মিশা সওদাগরের বিপক্ষে লড়ছেন চিত্রনায়িকা মৌসুমী। নির্বাচনে মৌসুমী জয়ী হবেন বলে আশাবাদ জানিয়েছেন আরেক জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি।

শুক্রবার দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এফডিসিতে এসে এ কথা বলেন পপি। মৌসুমীর প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে নায়িকা পপি বলেন, মৌসুমী জয়ী হলে খুব ভালো হবে। কারণ আমাদের প্রধানমন্ত্রী থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন দেশের সরকারপ্রধান এখন নারী। এ ছাড়া আমাদের বেগম রোকেয়া, সুফিয়া কামাল, জাহানারা ইমাম ইতিহাস গড়েছেন। আমি মনে করি, এবার যদি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমী আপু সভাপতি পদে জয়ী হন, তা হলে তা হবে ইতিহাস।

স্বাধীন চলচ্চিত্র সমিতির জন্য মৌসুমীকে জয়ী করার আহ্বান জানিয়ে পপি আরও বলেন, আমরা চাই কোনো শিল্পীর দুঃস্থ তকমা থাকবে না। বিদায়ী কমিটি এই শিল্পী সমিতির অনেক সদস্যকে দুঃস্থ শিল্পী বানিয়েছে। সেটি আমরা চাই না। আশা করি নতুন নেতৃত্ব শিল্পীদের মর্যাদা অক্ষুণ্ন রেখে কাজ করবে।

জনপ্রিয় এই নায়িকা বলেন, আমরা একটি দালাল, দুর্নীতি ও রাজনীতিমুক্ত এফডিসি চাই। সেজন্য ভোট দিতে এসেছি। আশা করি এবারের নির্বাচনে প্রত্যাশিত নেতৃত্ব জয়ী হবে।

বিদায়ী কমিটির নানা কর্মকাণ্ডের সমালোচনা করে পপি বলেন, বেশ কিছু দিন ধরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ঘিরে দালালি, রাজনীতি আর দুর্নীতি দেখে আসছি। এটি আমাদের শিল্পীদের জন্য চরম অসম্মানের। এটি মেনে নেয়া যায় না।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply