এফডিসি কোনো ক্রিমিনালের জায়গা না: শাকিব খান

|

শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে নিরাপত্তার কড়াকড়ি নিয়ে ক্ষোভ জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। তিনি বলেন, এটা তো কোনো ক্রিমিনালের জায়গা না। ক্রাইমের জায়গা না। তারপরও প্রশাসনেরও এমন উপস্থিতি। এফডিসিতে প্রবেশে বাধা দেয়া হচ্ছে। ভেতরে আসতে হলে বিরাট শর্ত জুড়ে দিচ্ছে পুলিশ।

আজ নির্বাচনে ভোট দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় শাকিব খান আরো বলেন, এমন অবস্থা থাকলে উৎসবের বিষয়টা আর থাকবে না। ভোট দিলে আমূল কোনো পরিবর্তন হবে না। দুই বছর পর পর একটা দিন আসে, এদিন শিল্পীরা সবাই একসাথ হয়। এটাতো এমন কোনো নির্বাচন না জাতীয় নির্বাচনের মতো অথবা এই নির্বাচন দিয়ে ইন্ড্রাস্ট্রির আমূল পরিবর্তন করে ফেলতে পারবে না। এটাকে আমরা সবসময় উৎসব আকারেই দেখে এসেছি।

তিনি বলেন, এফডিসির গেইট দিয়ে ঢুকতে পুলিশের পক্ষ থেকে বিরাট শর্ত দেয়া হচ্ছে। আপনার পাশে আরো লোক কেন? তাদেরকে ঢুকতে দেয়া হবে না। সিনিয়রদের ঢুকতে দেয়া হবে না। আরে, আমার এফডিসি এটা। আমি জবাবদিহি করতে যাবো আমার পাশে কে? আমি কাকে জবাব দিতে যাবো। এটা আমার ঘর।

এফডিসি কারো রাজনীতির জায়গা না উল্লেখ করে সমিতির সাবেক এ সভাপতি বলেন, রাজনৈতিক লিড়ার হওয়ার ইচ্ছা কোনো শিল্পীর নেই। এটা কোনো রাজনৈতিক অঙ্গন না। রাজনীতি করার জায়গা তো আলাদা। সেই রাজনীতি দেখার মতো বহু রাজনীতিবিদ আছে তো। সর্ব জায়গায় রাজনীতির দরকার নাই।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply