ভূমি অফিসের দালালদের ক্রসফায়ার দেয়া হবে : সাতক্ষীরার ডিসি

|

ভূমি অফিসে কোনো দালাল থাকবে না। দালাল পেলে ক্রসফায়ার দেয়া হবে। ভূমি অফিসের দালালদের হুঁশিয়ারি দিয়ে প্রকাশ্য গণশুনানি অনুষ্ঠানে এমন কথা বলেছেন সাতক্ষীরা ডিসি মোস্তফা কামাল। বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ইউনিয়ন ভূমি অফিস চত্বরে এ গণশুনানি অনুষ্ঠিত হয়।

গণশুনানি শেষে ডিসি মোস্তফা কামাল বলেন, যারা সরকারি জমি দখল করেছে অপারেশন করে তাদের পেটের ভেতর থেকে জমি বের করে আনব। কারা সরকারি জমি দখল করেছে আপনারা তালিকা দিন। আলিপুর ইউনিয়নের সরকারি জমিগুলো দখলদারদের কাছ থেকে উদ্ধার করে ভূমিহীনদের মাঝে বণ্টন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না। আমরা সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। ভূমি অফিসে কোনো প্রকার হয়রানি চলবে না। সরকারি ফির বাইরে কেউ টাকা চাইলে আমাকে জানাবেন, সঙ্গে সঙ্গেই ব্যবস্থা নেব।

জেলা প্রশাসক আরও বলেন, কয়েকদিন আগে দুর্নীতির দায়ে ধূলিহর ইউনিয়নের ভূমি কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। ইউনিয়ন ভূমি অফিসে নায়েব, অফিস স্টাফ ছাড়া বাইরের কেউ থাকবে না। থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ভূমি অফিসের দালালদের হুঁশিয়ারি দিয়ে ডিসি মোস্তফা কামাল বলেন, সাতক্ষীরার সব সরকারি কর্মকর্তা-কর্মচারী দুর্নীতির বিরুদ্ধে শপথ করেছেন। কেউ দুর্নীতি করবে না। আমরা বলতে চাই, সাতক্ষীরা জেলা প্রশাসন ও সব সরকারি অফিস দুর্নীতিমুক্ত।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply