রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন

|

রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। দিনভর নানা নাটকীয়তার পর শেষ হয়েছে ভোটগ্রহণের সব প্রস্তুতি। প্রার্থীরাও শেষ করেছে নির্বাচনী ইশতেহার ঘোষণা আর প্রচারণা।

নির্বাচনের মাত্র একদিন আগে নির্বাচনী ইশতেহার নিয়ে সাংবাদিকদের সামনে হাজির হন সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মৌসুমী।

দুপুরে রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে এসব অঙ্গীকার তুলে ধরেন তিনি।

সংবাদ সম্মেলনে মৌসুমী একে একে তার সবগুলো অঙ্গীকার পড়ে শোনান। তখন সেখানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন পদে দাঁড়ানো অন্যান্য স্বতন্ত্র প্রার্থীরা।

এদিকে বিকেল এফডিসিতে শিল্পী সমিতি’র নির্বাচন স্থগিত হওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়। গুঞ্জনের সুত্রপাত হয় ঢাকার জর্জ আদালত থেকে একজন লোকের নোটিশ নিয়ে আসাকে কেন্দ্র করে।

এই বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন জানান, তার হাতে নির্বাচন স্থগিত’র সংক্রান্ত কোন নোটিশ এসে পৌছায়নি। আগামীকাল সময়মত নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও নিশ্চিত করেন তিনি।

আগামীকাল সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ, মাঝখানে থাকবে নামাজের বিরতী। এরপর বিকেলে সন্ধ্যা থেকে শুরু হবে ভোট গণনা। এখন দেখার অপেক্ষা ২৫ অক্টোবর এর শিল্পী সমিতি’র নির্বাচন কতটুকু গ্রহণযোগ্যতা পায়।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply