কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে ৫ দিনের রিমান্ড

|

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় অস্ত্র মামলায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীমঙ্গল থানার উপ পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের আবেদনের প্রেক্ষিতে রাষ্ট্রপক্ষের আইনজীবী মৌলভীবাজার ২নং আমলি আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহ এর আদালতে ৭ দিনের রিমান্ড প্রার্থনা করলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সরকার পক্ষের আইনজীবী আজাদুর রহমান জানিয়েছেন, মামলার তদন্তের স্বার্থে কাউন্সিলর হাবিবুর রহমান মিজান এর কাছে যে অবৈধ অস্ত্র পাওয়া গিয়াছে সেই অস্ত্রের যোগান দাতার সন্ধান ও আরো অস্ত্র আছে কি-না তা জানতে রিমান্ড আবেদন করা হয়েছে।

গত ১১ অক্টোবর ভোরে শ্রীমঙ্গল থেকে ডিএনসিসি ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজানকে অস্ত্রসহ আটক করে র‍্যাব। আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়। পরদিন ১২ অক্টোবর দুপুরে শ্রীমঙ্গল থানায় র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবদুল জব্বার বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেন।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply