জামালপুরে অনলাইন ক্যাসিনো পরিচালনার অভিযোগে আটক ৫

|

স্টাফ রিপোর্টার:

জামালপুরের মেলান্দহে অনলাইন ক্যাসিনো পরিচালনার অভিযোগে পাঁচজনকে আটক করেছে র‌্যাব-১৪। বুধবার বিকেলে উপজেলা সদরের দু’টি মার্কেটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ জামালপুর কোম্পানীর উপ-পরিচালক মো: তোফায়েল আহমেদ মিয়ার নেতৃত্বে একটি দল জেলার মেলান্দহ বাজারের জিন্নাহ মার্কেট ও ফলের হাটির একটি মোবাইলের ফ্লেক্সিলোডের দোকানে অভিযান চালায়। অভিযানকালে মাহমুদুল হাসান মাসুম (৩৫), নোমান হোসেন (৩২), মশিউর রহমান, সোহান (২৩), ফরহাদ হোসেন (৩০) নামে পাঁচজনকে আটক করে র‍্যাব। এসময় তাদের থেকে কাছ থেকে নগদ ৩ লাখ ৮০ হাজার ৫৭ টাকা, ১৩টি মোবাইল ও একটি কম্পিউটার উদ্ধার করা হয়।

কোম্পানীর উপ-পরিচালক মো: তোফায়েল আহমেদ মিয়ার জানান, মাহমুদুল হাসান মাসুদ ও নোমান কম্পিউটার ও বিকাশের ব্যবসার আড়ালে দীর্ঘদিন থেকে অনলাইনে ক্যাসিনো পরিচালনা করে আসছিল। দেশের বিভিন্নস্থান থেকে এমনকি প্রবাসী বাঙ্গালীরা ব্যাংক একাউন্টের মাধ্যমে তাদের কাছে ডলার ও বিকাশের মাধ্যমে টাকা পাঠাতো। এধরনের ম্যাসেজ পাওয়া গেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর প্রভাবশালী কেউ জড়িত আছে কিনা তা জানা যাবে বলে জানিয়েছেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply