‘কাউকে পার্সোনাল অ্যাটাক করার কোনো ইচ্ছে আমাদের নেই’

|

কাউকে পার্সোনাল অ্যাটাক করার ইচ্ছে খেলোয়াড়দের নেই বলে জানিয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তিনি বলেন, প্রতিটি খেলোয়াড়ই চায় খেলতে। আমরা দ্রুতই বিসিবির সাথে বসবো।

বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি রেঁস্তোরায় এক প্রেস ব্রিফিংয়ে তিনি একথা বলেন।

সাকিব বলেন, যেহেতু একটা ডিসিশন হয়েছে সবাই মিলে, এখন কোনো ডিসিশন নিতে হলে সবাই মিলেই নিতে হবে। সবকিছু সুন্দরভাবে করতে আমরাদের একটা দিন সময় লাগছে। আমরাই যোগাযোগ করবো বিসিবির সাথে। আমরাই যাবো বিসিবির কাছে। সেখানে গিয়ে সব সমস্যার দ্রুত সমাধান হবে বলে আমরা আশাবাদী। আমরা কেউ, কারও থেকে দূরে না, দুইটা পার্ট মিলেই বিসিবি।

তিনি বলেন, কাউকে পার্সোনাল অ্যাটাক করার আমাদের কোনো ইচ্ছে নেই। আমাদের বিসিবির প্রতি একই রেসপেক্ট আছে। এটার কোনো চেঞ্জ হয়নি।

প্রতিটি খেলোয়াড়ই খেলতে চায় উল্লেখ করে সাকিব বলেন, তারা চায় খেলতে, সুস্থ থাকতে এবং তাদের ফ্যামেলিকে সাপোর্ট করতে। যে কারণেই আসলে মাঝেমাঝে এই দাবিগুলা করা লাগে এবং সেটাই তারা করেছে। আপনারা যেহেতু একজনের কথা শুনতে চেয়েছেন তাই আমি বলে দিলাম।

এরআগে, আন্দোলনকারী ক্রিকেটারদের পক্ষে ১৩ দফা দাবি উত্থাপন করেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান। তিনি জানান, দ্রুতই বিসিবির সাথে আলোচনায় বসবেন ক্রিকেটাররা।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply