অপেক্ষায় বিসিবি, মিটিংয়ে ক্রিকেটাররা

|

১১ দফা দাবিতে ধর্মঘটে থাকা ক্রিকেটারদের সাথে আলোচনার অপেক্ষায় বিসিবি। বুধবার বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, ধর্মঘট ডাকা ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করতে চান তারা। বিকেলে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বললেন, তারা এখন ক্রিকেটারদের অপেক্ষায়।

জানা গেছে, ক্রিকেটারদের চলমান ধর্মঘট নিরসনে নানা চেষ্টা করছে বিসিবি। দুপুরে, প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান ও বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয়। গণভবন থেকে বিকেল সাড়ে ৩টার দিকে বিসিবি কার্যালয়ে এসেছেন নাজমুল।

বিকেল ৪টার দিকে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস সাংবাদিকদের মাধ্যমে ক্রিকেটারদের বিসিবিতে আসার আহবান জানালেন, বিসিবি সভাপতি আছে, এখন আমরা আলাপ-আলোচনা করতে পারি। এটার জন্য অপেক্ষা করছি। সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে এসেছেন। আমরা আলোচনার মাধ্যমে বিষয়টির সমাধান করতে চাই।

এদিকে, বর্তমান পরিস্থিতিতে করণীয় ঠিক করতে রাজধানীর গুলশানের একটি রেঁস্তোরায় মিটিংয়ে বসেছেন খেলোয়াড়রা। মিটিং শেষে পরবর্তী আপডেট জানবেন তারা। ধারণা করা হচ্ছে, আজই বিসিবির সাথে আলোচনার বিষয়ে সিদ্ধান্ত জানাবেন তারা।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply