বিশ্বম্ভরপুরে চিকিৎসকের ওপর হামলা, ইউপি চেয়ারম্যান আটক

|

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. আখতার উজ জামান আখন্দের ওপর হামলার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পলাশ ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাইয়ুম মাস্টারকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ শহরের আব্দুর জহুর সেতু এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে বিশ্বম্বরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. আখতার উজ জামান আখন্দ কে তুচ্ছ বিষয় নিয়ে হাসপাতাল এলাকায় মারধর করেন পলাশ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাইয়ুমের ছেলে জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সাইদুর রহমান রাজিব। মারধরে চিকিৎসক ডা. আখতার উজ জামান আখন্দ কানের পর্দা ফেটে যায়। ডা. আখতার উজ জামান আখন্দ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় ঔ চিকিৎসক বাদী হয়ে পলাশ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম ও তার ছেলের সাইদুর রহমান রাজিবকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার উপজেলা আ.লীগের প্রভাবশালী নেতা আব্দুল কাইয়ুমকে মাস্টারকে এই মামলায় গ্রেফতার করে পুলিশ। তবে ঘটনার মূল হোতা চেয়ারম্যানের ছেলে সাইদুর রহমান রাজিব কে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, চিকিৎসকের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় আব্দুল কাইয়ুম মাস্টারকে গ্রেফতার করা হয়েছে।

আটকের পর তাকে আদালতে তোলা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply